আমাদের ওয়েবসাইটে অর্ডার করা খুবই সহজ। নিচের ধাপগুলো অনুসরণ করুন:
প্রোডাক্ট নির্বাচন: Home বা Shop page থেকে আপনি product card দেখতে পারবেন। Product card এ click করলে আপনি প্রোডাক্টের বিস্তারিত দেখতে পাবেন।
Add to Cart / Buy Now: প্রোডাক্ট কার্টে যোগ করার জন্য card বা details page-এ “Add to Cart” button থাকবে। সরাসরি “Buy Now” button ব্যবহার করে checkout page-এ যেতে পারবেন।
Cart Management: Cart icon-এ click করলে side drawer open হবে। সেখানে আপনি:
প্রোডাক্টের quantity বাড়াতে বা কমাতে পারবেন।
প্রোডাক্ট delete করতে পারবেন।
Stock অনুযায়ী button disabled থাকবে।
Order Summary: Cart-এ সব প্রোডাক্টের summary দেখা যাবে, discount এবং coupon ব্যবহার করতে পারবেন। সব ঠিক থাকলে “Checkout” button চাপুন।
User Login: Checkout page-এ যেতে হলে userকে অবশ্যই login থাকতে হবে। - Login থাকলে, তার profile data দিয়ে shipping form auto-fill হবে। - না থাকলে, Manually shipping form fill-up করতে হবে ।
Delivery Options: Checkout page-এ delivery select করতে হবে:
ভিতরে (Inside Dhaka) – ৮০ টাকা charge যুক্ত হবে।
বাইরে (Outside Dhaka) – ১২০ টাকা charge যুক্ত হবে।
Payment Method: Checkout page-এ select করতে হবে:
COD – Extra ১০ টাকা charge যুক্ত হবে।
Bkash – Number এবং QR code দেখাবে, সেই নাম্বারে বিকাশ থেকে send money করে পেমেন্ট করতে হবে | পেমেন্ট হয়ে গেলে, Number এবং transaction ID দিতে হবে confirm order করার জন্য।
Order Confirmation: সব ঠিক থাকলে modal open হবে, যেখানে আপনার অর্ডারের জন্য ব্যবহৃত সকল তথ্য দেখাবে । Confirm Order click করলে order place হবে। পরে admin confirm করলে order processing শুরু হবে।
Order Status Tracking:আপনার প্রোফাইল ছবিতে ক্লিক করলে ( User profile dropdown )→ My Orders থেকে তার সব order দেখতে পারবে। Status:
Pending – Admin এখনও approve করেনি। Cancel করা যাবে।
Shipped – Order admin approve করে পাঠানো হয়েছে।
Delivered – Order delivery হয়ে গেছে।
এই ধাপগুলো অনুসরণ করলে আপনার অর্ডার smooth এবং নিরাপদভাবে place হবে। সবসময় নিশ্চিত করুন যে প্রোডাক্ট গ্রহণের সময় আপনি প্রস্তুত এবং নির্দেশনা মেনে চলবেন।